আর্জেন্টিনার খেলা কবে ২০২৩ । দেখে নিন এক নজরে !!

আর্জেন্টিনার খেলা কবে ২০২৩ । আর্জেন্টিনার খেলা লাইভ কবে হবে বাংলাদেশ সময়  আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাই পর্ব ম্যাচগুলো কোথায় কখন লাইভ  হবে কিনে নিয়ে আসো এক নজরে এখান থেকে। ফুটবল বিশ্বকাপ ইতিহাসে আর্জেন্টিনা অত্যন্ত জনপ্রিয় একটি দল বাংলাদেশ সহ পুরো বিশ্ব জুড়ে ছড়িয়ে ছিটিয়ে আছে অসংখ্য আর্জেন্টিনা জাতীয় ফুটবল দলের লক্ষ কোটি ভক্ত এবং সামর্থক। যারা কিনা সব সময় উদ্বেগ থাকে আর্জেন্টিনার খেলা লাইভ কবে হবে বা আর্জেন্টিনার খেলা কবে লাইভ হবে এই বিষয়টা নিয়ে। কারণ কোনভাবে মিস করতে চায়না তাদের প্রিয় দলের খেলাটা । তারই পরিপ্রেক্ষিতে প্রতিনিয়ত যারা খবরের কাগজে চোখ রাখে আর্জেন্টিনার খেলা কবে 2023 কখন কোথায় এবং কোন প্রতিপক্ষের সাথে প্রিয় দল আর্জেন্টিনা মুখোমুখি হচ্ছে। এরি পরিপ্রেক্ষিতে আর্জেন্টিনার জাতীয় ফুটবল দল ২০২৩ সালের সকল খেলা এবং ম্যাচের আপডেট বিষয় নিয়ে এই আর্টিকেলে পূর্ণাঙ্গ একটি প্রতিবেদন প্রকাশ করা হলো। এর মাধ্যমে আপনি জানতে পারবেন আর্জেন্টিনা দলের আন্তর্জাতিক সকল ধরনের প্রীতি ম্যাচগুলো থেকে শুরু করে যে কোন ধরনের টুর্নামেন্টের ম্যাচ এবং বাংলাদেশের সময়সূচি অনুসারে কখন কোথায় অনুষ্ঠিত হবে সে সম্পর্কে।

আর্জেন্টিনার খেলা কবে ২০২৩ সালে জেনে নেওয়া যাক।

আর্জেন্টিনার জাতীয় ফুটবল দল ফুটবল ইতিহাসে সময়ের সেরা পারফরমার্স দিয়েই আসতেছে। কেননা আর্জেন্টিনা অতি সম্প্রতি শেষ হওয়া তাদের কাতার বিশ্বকাপ ২০২২ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন সফলভাবে। (অনেকে জিজ্ঞেস করে থাকেন আর্জেন্টিনার খেলা কবে ২০২২) যদিও বিশ্বকাপের শুরুতে সৌদি আরবের কাছে হেরে গিয়ে নানা আলোচনা সমালোচনার বেড়াজালে আর্জেন্টিনা দলকে দেখা গিয়েছে। ফিফা বিশ্বকাপের ইতিহাসে এ পর্যন্ত তারা তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয় এবং বর্তমান তারা বিশ্বকাপ র্যাংকিংয়ে রয়েছে এক নম্বর স্থানে।

বিশ্বকাপ ফুটবল পরবর্তী  তারা মাঠে নামবে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ গুলোর মধ্য দিয়ে। এরই ধারাবাহিকতায় এই অংশে আমরা জেনে নিব আর্জেন্টিনার খেলা কবে ২০২৩ এবং এবং জেনে নেওয়া যাক প্রীতি ম্যাচগুলোতে আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল কাদের মুখোমুখি হবে। ইতিমধ্যে আর্জেন্টিনার জাতীয় ফুটবল দল পানামা কে দুই শুন্য এবং কুড়াশাওকে ৭-০ গোলে হারিয়ে আবারও নিজেদেরকে সেরা প্রমাণ করেছেন।  এবার আর্জেন্টিনা  জাতীয় ফুটবল দল মাঠে নামবে অস্ট্রেলিয়ার ও ইন্দোনেশিয়ার সাথে।

আর্জেন্টিনার খেলা কবে ২০২৩ সময় সূচি বাংলাদেশ ?

আর্জেন্টিনার খেলা কবে ২০২৩ সময় সূচি বাংলাদেশ 
আর্জেন্টিনার খেলা কবে ২০২৩ সময় সূচি বাংলাদেশ

আর্জেন্টিনার খেলা কবে ২০২৩ সময় সূচি গুলো নিয়ে আমরা একটু বেশি উদ্বেগ থাকিসচরাচর আমরা যারা বাংলাদেশে বসবাস করি এবং আমাদের প্রিয় আর্জেন্টিনা জাতীয় ফুটবল দলকে মনে প্রাণে ভালোবাসি এবং বিশ্বাস করি এবং তাদের খেলা গুলোকেও ভালোবাসি।  এরই ধারাবাহিকতায় সব সময় খবর রাখি বাংলাদেশ সময়সূচী অনুসারে কখন কবে কোথায় আর্জেন্টিনার খেলা গুলো অনুষ্ঠিত হবে। ভৌগলিক কারণে যেহেতু আর্জেন্টিনা ল্যাতিন আমেরিকার একটি ফুটবল দল সে ক্ষেত্রে তাদের ম্যাচগুলো বা খেলা গুলো ইউরোপের দেশ লোতেই বেশি অনুষ্ঠিত হয়ে থাকে । তাই আমাদের সকলের জানা প্রয়োজন আর্জেন্টিনার খেলা কবে 2030 বাংলাদেশ সময় । এর পরিপ্রেক্ষিতে আর্জেন্টিনার কোন খেলা মিস যাবে না বাংলাদেশীও দর্শক সমর্থকের জন্য। 

আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাই পর্ব ম্যাচগুলো কখন কোথায় এবং সময়সূচী

আমাদের সকলের প্রিয় দল আর্জেন্টিনার ম্যাচ বা খেলা দেখা বাদ যাবে এমনটি হতে পারে না।  এর জন্যই প্রতিনিয়ত আমাদের আপডেট রাখতে হবে আর্জেন্টিনা বিশ্বকাপ বাছাই পর্ব ও তাদের প্রীতি ম্যাচগুলো কখন কোথায় অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশের সময় অনুসারে। সাধারণত প্রতিবছর ফুটবল ক্যালেন্ডার হিসেব অনুসারে আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল প্রায় চার থেকে ছয়টি আন্তর্জাতিক প্রীতি ম্যাচগুলোতে খেলে থাকেন। এই ধারাবাহিকতায় আর্জেন্টিনার এ সকল প্রীতি ম্যাচগুলো 2026 সালের বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচগুলো তাদের বিশ্বজুড়ে ছড়িয়ে ছিটে থাকা কোটি ফুটবল প্রিয় দর্শক সমর্থক উপভোগ করে থাকে কখনো টিভি সেটের সামনে বসে কখনো বা অনলাইনে কখনো সরাসরি স্টেডিয়ামে গিয়ে। 

বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ বা মেসেজ ধরেন

দলঃ আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল বনাম প্যারাগুয়ে ১৩ই অক্টোবর ২০২৩ তারিখ রোজ শুক্রবার সকাল ছয়টায়। দলঃ আর্জেন্টিনা ভার্সেস পেরু ১৮ অক্টোবর ২০২৩ তারিখ রোজ বুধবার সকাল আটটায়

আর্জেন্টিনার খেলা কবে live (লাইভ)

অনেক আর্জেন্টাইন ভক্তরা জানতে চেয়েছেন যে আর্জেন্টিনার খেলা কবে লাইভ (live)  উল্লেখযোগ্য যে আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচগুলো বাংলাদেশ সময় অনুসারে আগামী ১৩ই অক্টোবর এবং  ১৮ অক্টোবর ২০২৩ ইং তারিখ প্যারাগুয়ে এবং পেরুর সাথে লাইভ অনুষ্ঠিত হবে যা আপনারা লাইভ দেখতে পাবেন।